ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘প্রেমিক বাঙাল’ কাঙালিনী সুফিয়া

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ১৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘প্রেমিক বাঙাল’ কাঙালিনী সুফিয়া

বিনোদন প্রতিবেদক : ‘কোন বা পথে নিতাইগঞ্জে যাই’, ‘পরাণের বান্ধব রে’, ‘নারীর কাছে কেউ যায় না’, ‘ভাঁটি গাঙের নাইয়া’সহ অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী কাঙালিনী সুফিয়া। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন এই কণ্ঠশিল্পী। ফলে দীর্ঘদিন গান থেকে দূরে আছেন তিনি। তবে আসছে ঈদে ভক্তদের জন্য তিনি নতুন গান নিয়ে হাজির হবেন।

‘প্রেমিক বাঙাল’ নামের এই গানটিতে তার সঙ্গী হয়েছেন এ প্রজন্মের শিল্পী কণা ও মার্সেল। ‘ওরে ও প্রেমিক বাঙাল/ হইস না তুই রূপের কাঙাল’- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি।মার্সেলের সুর ও সংগীতে এতে কাঙালিনী ও কণার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তিনি।

 



সিএমভি’র প্রযোজনায় ঈদ উপলক্ষে প্রকাশ হবে ‘প্রেমিক বাঙাল’-এর মিউজিক ভিডিও। রাজু রাজের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন কাঙালিনী সুফিয়া। গানে বিশেষ একটি লুকে তাকে দেখা যাবে। ভিডিওতে চমক হয়ে আরও থাকছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ, শিল্পী-সুরকার মার্সেল ও একদল নৃত্যশিল্পী। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সব মিলিয়ে এই প্রজেক্টটি হতে যাচ্ছে উৎসবের এক গান, থাকছে চলমান সময় নিয়ে বিশেষ বার্তাও।

গানটির গীতিকার সোমেশ্বর অলি বলেন, ‘বছর দেড়েক আগে এই গানটির পরিকল্পনা করা হয়।লেখার পর সুর, সংগীতায়োজন ও ভিডিও কেমন হবে- এ নিয়ে ভালোই কাঠখড় পোড়াতে হয়েছে।সবচেয়ে বড় কথা, কাঙালিনী সুফিয়ার মতো কিংবদন্তির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিশ্চয়ই দারুণ প্রাপ্তি।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৯/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়