ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফখরুলসহ ৭৩ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি পিছিয়েছে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ২২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফখরুলসহ ৭৩ জনের বিরুদ্ধে অভিযোগ শুনানি পিছিয়েছে

নিজস্ব প্রতিবেদক : গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৭৩ নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানির তারিখ পিছিয়ে আগামি ২৮ মার্চ ধার্য করেছেন আদালত।

রোববার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আলমগীর কবির রাজ আসামিপক্ষের সময়ের আবেদন মঞ্জুর করে এদিন ঠিক করেন।

ফখরুলের আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ জানান, রোববার মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু মির্জা ফখরুলের আম্মা অসুস্থ হয়ে বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি আছেন। মায়ের দেখাশুনার জন্য হাসপাতালে উপস্থিত থাকায় তিনি আদালতে হাজির হতে পারেননি। এজন্য আমরা চার্জ শুনানি পেছানোর জন্য সময়ের আবেদন করি। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানির তারিখ ২৮ মার্চ ঠিক করেছেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ৯ ডিসেম্বর ১৮ দলীয় জোটের ডাকা অবরোধ কর্মসূচি চলাকালে যাত্রাবাড়ি থানাধীন কুতুবখালী এলাকায় আসামিরা মহাসড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় মামলাটি দায়ের করে। মামলায় ফখরুলের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য প্রদানের অভিযোগ আনা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ বিশ্বাস ২০১৪ সালের ২৮ ফেব্রুয়ারি মির্জা ফখরুলসহ ৭৩ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়