ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফরিদপুর চকবাজার বণিক সমিতির নির্বাচন শুক্রবার

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ৩০ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুর চকবাজার বণিক সমিতির নির্বাচন শুক্রবার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর শহরের চকবাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার। এরই মধ্যে প্রার্থী ও ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে।

এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯টি পদের বিপরীতে মোট ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে দুই প্রার্থী জয় গোবিন্দ সাহা ও মো. গোলাম নবী ওরফে নবীণ চৌধুরী।

সভাপতি পদপ্রার্থী জয় গোবিন্দ সাহা বলেন, ‘‘আমি শুধু সভাপতি নই। বণিক সমিতির একজন সদস্য হিসেবে সব সময় ব্যবসায়ীদের স্বার্থে ও কল্যাণে কাজ করেছি। তারা আমাকে ফের সভাপতি নির্বাচিত করবেন বলেই বিশ্বাস কর।’’

অপর সভাপতি প্রার্থী মো. গোলাম নবী ওরফে নবীণ চৌধুরী বলেন, ‘‘গত তিন মেয়াদে নয় বছর ধরে বণিক সমিতির সহ-সভাপতি হিসেবে ব্যবসায়ীদের পাশে ছিলাম। তাদের হয়ে বিভিন্ন উন্নয়ন কাজ করেছি। আমার বিশ্বাস ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে আরও কাজ করার সুযোগ দেবেন।’’

এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী হয়েছেন- মো. মাসুদুল হক মাসুদ, শামসুল আলম চৌধুরী এবং শাহীন প্রামাণিক। এরা তিনজনই আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থক।

এ নির্বাচনে ভোটাররা সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আশা করেন চকবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মমতাজুল হক ওরফে কলি। তিনি বলেন, যারা  নিরাপদ পরিবেশ বজায় রাখতে সচেষ্ট হবেন, তারাই নির্বাচিত হবেন।

নির্বাচন কমিশনার মোহাম্মদ দেলওয়ার হোসেন জানান, শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে।

তিনি জানান, নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ ছাড়াও তিন সহ-সভাপতিসহ প্রতিটি সম্পাদকীয় পদে একাধিক প্রার্থী রয়েছে। আট নির্বাহী সদস্য পদে লড়ছেন ১১ জন প্রার্থী। মোট ভোটার ৪৮৭ জন।



রাইজিংবিডি/ফরিদপুর/৩০ নভেম্বর ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়