ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফরিদপুরে তালিকাভুক্ত মাদক মাদক ব্যবসায়ী আটক

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৪, ১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে তালিকাভুক্ত মাদক মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চতুল গ্রামে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. একলাছ উদ্দিন মোল্লা ওরফে টুটুল মেম্বারকে (৩৮) আটক করেছে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। সোমবার সকালে তাকে আটক করা হয়।

টুটুল মেম্বার বোয়ালমারী উপজেলার হাজী আব্দুর রউফ মোল্লার পুত্র।

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, আটককৃত টুটুল পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বোয়ালমারী থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে বোয়ালমারী এলাকায় ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রয় করে আসছিলেন। সাম্প্রতিক সময়ে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হলে তিনি গ্রেপ্তার এড়াতে ভারতে পালিয়ে যান। সম্প্রতি তিনি এলাকায় এসে আবারো মাদক ব্যবসা শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে বোয়ালমারী থানাধীন চতুল গ্রামে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ি থেকে ১১০ পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার বিপুল পরিমাণ উপকরণসহ তাকে আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামিকে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ফরিদপুর জেলার বোয়ালমারী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

রাইজিংবিডি/ফরিদপুর/১ অক্টোবর ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়