ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফরিদপুরে প্রতারক চক্রের ৫ সদস্য আটক

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে প্রতারক চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮  সদস্যরা।

আটককৃতরা হলেন- ভাঙ্গা উপজেলার তারাইল ইশ্বর্দী গ্রামের জয়নাল চৌধুরীর ছেলে মো. শাহ জালাল চৌধুরী, মিয়া পাড়া গ্রামের জাফর ফরাজীর ছেলে সুমন ফরাজী, নগরকান্দা উপজেলার জুঙ্গুর্দী গ্রামের সেন্টু কাজীর ছেলে ইমরুল কাজী, মাদারীপুর জেলার শিবচর উপজেলার গুপ্তের কান্দিম গ্রামের রাজেক মাতুব্বরের ছেলে টোকন মাতুব্বর ও ফরিদপুর সদর থানার বাখুন্ডা এলাকার মো. ইব্রাহীম খানের ছেলে মো. সাইফুল ইসলাম।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার তানিয়া খাতুন নামে স্নাতকের এক ছাত্রীর কাছে ফোন দিয়ে এই চক্রটি লটারিতে তিনি গাড়ি পেয়েছেন বলে জানায়। পরে গাড়িটি পেতে বিভিন্ন ফির কথা বলে টাকা দাবি করে চক্রটি। গাড়িটি পাওয়ার জন্য একাধিক বিকাশ একাউন্টে বিভিন্ন সময় ওই ছাত্রী মোট ৮১ হাজার টাকা পরিশোধও করে প্রতারক চক্রটিকে।

পরবর্তীতে প্রতারণার শিকার হয়েছেন বিষয়টি বুঝতে পেরে ওই ছাত্রী রাজবাড়ী বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বিষয়টি র‌্যাব ৮ কে অবহিত করা হয়। র‌্যাব ব্যাপক গোয়েন্দা কার্যক্রম ও প্রযুক্তির ব্যবহার করে ফরিদপুরের বিভিন্ন জায়গা থেকে এই চক্রের সঙ্গে জড়িত এই পাঁচজনকে আটক করা হয়।



রাইজিংবিডি/ফরিদপুর/১৪ জুন ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়