ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফরিদপুরে ভুয়া চাকরি চক্রের মূলহোতা আটক

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪০, ১২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে ভুয়া চাকরি চক্রের মূলহোতা আটক

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে সরকারি ও বেসরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভনে বেকারদের কাছ থেকে অর্থ হাতানো চক্রের মূলহোতাকে আটক করেছে র‌্যাব।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বোয়ালমারী থানার ফেলান নগর গ্রাম থেকে প্রতারনা চক্রের অন্যতম মূলহোতা মোঃ লিয়াকত হোসেনকে আটক করেছে।

এ সময় লিয়াকত হোসেনের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ভুয়া আইডি কার্ড, ভুয়া চাকরির নিয়োগপত্র, ভুয়া সিল ও স্ট্যাম্প প্যাড, ভুয়া স্ট্যাম্প এবং বিপুল পরিমাণ চাকরি প্রত্যাশিতদের আবেদনপত্র জব্দ করা হয়।

র‌্যাবের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, সে নিজেকে বিভিন্ন সময়ে পুলিশ কর্মকর্তা, সেনা কর্মকতা, ব্যাংকার, সাংবাদিক কখনোবা একমি কোম্পানির একজন উর্ধ্বতন কর্মকর্তা হিসাবে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

তিনি জানান, প্রতারক লিয়াকত বিভিন্ন ব্যাক্তির কাছ থেকে সরকারি ও বেসরকারি চাকরি দেওয়ার প্রলোভন দিয়ে ভুয়া লিখিত পরীক্ষাসহ মৌখিক পরীক্ষার বোর্ড সাজিয়ে বিভিন্ন ধরনের নকল সিল মোহর ও কাগজপত্র তৈরিসহ ভুয়া নিয়োগপত্র দেখিয়ে টাকা আদায় করে আসছিল।




রাইজিংবিডি/ ফরিদপুর/১২ মার্চ ২০১৯/মো. মনিরুল ইসলাম টিটো/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়