ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফরিদপুরে মা ও শিশু কন্যাকে খুন, যুবক আটক

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে মা ও শিশু কন্যাকে খুন, যুবক আটক

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক যুবক তার মা ও নিজ শিশু কন্যাকে জবাই করে হত্যা করেছে। সোমবার রাত থেকে মঙ্গলবার সকালের মধ্যে তাদের হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

বোয়ালমারী উপজেলার কামারগ্রামের ভাড়া বাসায় এই হত্যার ঘটনা ঘটে। শিশির দাস (৩২) নামের এই যুবককে আটক করেছে পুলিশ।

হত্যার শিকার হওয়া মায়ের নাম সুন্দরী দাস (৫৫) এবং শিশু কন্যার নাম প্রিয়ন্তি (২)। নিহতদের বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার সাগরদাড়ি গ্রামে।

বাড়ির মালিক বিভুতি সাহা ও তার স্ত্রী পুতুল সাহা জানান, ৬/৭ মাস আগে ওই যুবক বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। আজ মঙ্গলবার সকালে বেলা নয়টার দিকে ঘরের দরজা না খুললে ধাক্কা দিয়ে খুলে ভেতরে প্রবেশ করে মা ও শিশু কন্যার রক্তাক্ত লাশের পাশে শিশিরকে বসে থাকতে দেখেন। থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং শিশিরকে আটক করে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, শিশিরের বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার সাগড়দাঁড়ি গ্রামে। হত্যার পর শিশির নিজেও আত্মহত্যার চেষ্টা করে। তার গলায় কাটা দাগ রয়েছে। সে বিবাহিত। প্রায় দুই বছর আগে তার স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। শিশির বেঙ্গল বিস্কুট কোম্পানির স্থানীয় কর্মী হিসেবে কাজ করত। ধারণা করা হচ্ছে, শিশির হতাশাগ্রস্ত হয়ে এ ঘটনাটি ঘটিয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ দুটি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে।

 

 

রাইজিংবিডি/ফরিদপুর/২৯ আগস্ট ২০১৭/মো. মনিরুল ইসলাম টিটো/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়