ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফরিদপুরে সাজেদা চৌধুরীর মনোনয়ন দাবিতে বিক্ষোভ

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে সাজেদা চৌধুরীর মনোনয়ন দাবিতে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি : সালখা-নগরকান্দা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-২ আসন থেকে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মনোনয়ন নিশ্চিত করার দাবিতে বিক্ষোভ করেছে তার সমর্থকরা।

সোমবার সকালে জেলার নগরকান্দা উপজেলার জয়বাংলা মোড়ে বিক্ষোভকারীরা আড়াই ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে রাখে।

সংসদ উপনেতার নির্বাচনী এলাকা শরিক দলকে ছেড়ে দেওয়া হচ্ছে, এমন খবর ছড়িয়ে পড়ায় সৈয়দা সাজেদা চৌধুরীর সমর্থকরা সকাল ১০টার দিকে জয়বাংলা মোড়ে অবস্থান নেয় এবং ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। বিক্ষোভকারীরা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভকালে মহাসড়কের উভয়প্রান্তে কয়েক কিলোমিটার এলাকা ধরে শত শত যানবাহন আটকা পড়ে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশের আহ্বানে সড়ক অবরোধ প্রত্যাহার করে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের নিচে অবস্থান করে দুপুর ২টা পর্যন্ত বিক্ষোভ করে।

সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবু বলেন, ‘আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি সৈয়দা সাজেদা চৌধুরী। তাকে মনোনয়ন দেওয়া হবে না, এটা বিশ্বাস করি না।’ তিনি বিলম্ব না করে সাজেদা চৌধুরীকে মনোনয়ন দেওয়ার দাবি জানান।



নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন বলেন, ‘সাজেদা চৌধুরীর অক্লান্ত প্রচেষ্টায় এক সময়ের বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত নগরকান্দা এখন আওয়ামী লীগের দখলে রয়েছে। এ আসন থেকে সংসদ উপনেতাকে মনোনয়ন না দেওয়া হলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মনোবল ভেঙে যাবে। এ এলাকায় দুর্বল হয়ে যাবে আওয়ামী লীগ।’

বিক্ষোভকারীদের দাবি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকার নৌকাপ্রেমী মানুষের কথা বিবেচনা করে সংসদ উপনেতা সাজেদা চৌধুরীকেই মনোনয়ন দেবেন।

পড়ুন: 



রাইজিংবিডি/ফরিদপুর/২৬ নভেম্বর ২০১৮/মো. মনিরুল ইসলাম টিটো/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়