ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফরিদপুরে হত্যা মামলা তুলে নিতে হুমকি

মো. মনিরুল ইসলাম টিটো || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ৫ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরিদপুরে হত্যা মামলা তুলে নিতে হুমকি

নিহত দাদন ব্যাপারী

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের বাবুরচর খালাসী ডাঙ্গী গ্রামের দাদন ব্যাপারীকে হত্যার পর এবার মামলার বাদীসহ পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। তবে নিহতের পরিবারকে হুমকি দেয়ার বিষয় জানা নেই বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, প্রতিবেশি নারীর ঘটকালী করিয়ে দেয়া এবং এর দুই বছর পর বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে গত ২৮ জানুয়ারি প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রকাশ্যে হামলা চালায় দাদন ব্যাপারীর উপর। গুরুতর আহত অবস্থায় তাকে সদরপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। ০৭ ফেব্রুয়ারি তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়ার একদিন পর ফের অসুস্থ হয়ে মারা যান তিনি।

মামলার বাদী ও নিহতের বড় ছেলে মো. লিয়াকত আলী ব্যাপারী বলেন, হত্যার পর মামলা করতে গেলে শুরু থেকে টালবাহানা করতে থাকে পুলিশ। পুলিশ ইচ্ছামতো এজাহার সাজিয়ে মামলা নেয়। আসামিদের গ্রেপ্তার না করায় তারা এখন নিহতের পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে। আদালত প্রাঙ্গনে তাকে (বাদীকে) মারধর করা হয় বলে দাবি করেন তিনি।

নিহতের ছোট ছেলে সোহাগ ব্যাপারী জানান, আসামিদের ক্রমাগত হুমকি ও পুলিশের নীরবতায় তারা শংকিত। যে কোনো সময় ফের হামলার আশংকা করছেন তারা। এতে স্বাধীনভাবে চলাফেরা করতে পারছেন না বলে দাবি করেন তিনি।

বাদীর অভিযোগ অস্বীকার করে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ লুৎফর রহমান বলেন, আসামিরা এলাকায় না থাকায় গ্রেপ্তার করা যায়নি। তিনি অবিলম্বে এ মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করবেন বলে জানান।



রাইজিংবিডি/ফরিদপুর/৫ মে ২০১৯/মো. মনিরুল ইসলাম টিটো/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়