ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফিরেই রুনির গোল, জিতল ইউনাইটেড

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৩ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফিরেই রুনির গোল, জিতল ইউনাইটেড

প্রথম গোলের পর গোলদাতা মার্শালকে অভিনন্দন জানাতে এগিয়ে এলেন রুনি। পরে তিনি নিজেও করলেন একটি গোল

ক্রীড়া ডেস্ক : হাঁটুর চোটে মৌসুম শেষ হয়ে গেছে জ্লাতান ইব্রাহিমোভিচের। তবে সুইডিশ তারকার অভাব বুঝতে দিলেন না দেড় মাস পর ম্যানচেস্টার ইউনাইটেড দলে ফেরা ওয়েইন রুনি। ইংলিশ তারকা প্রত্যাবর্তনের ম্যাচেই গোল করলেন। সঙ্গে অ্যান্থনি মার্শালের আরেকটি গোলে বার্নলিকে সহজেই ২-০ ব্যবধানে হারাল হোসে মরিনহোর দল।

এই জয়ে চতুর্থ স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার আশা বাঁচিয়ে রাখল ম্যানচেস্টার ইউনাইটেড। এখন চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান এক। ৩২ ম্যাচে ইউনাইটেডের পয়েন্ট ৬৩, সিটির ৬৪। নিজেদের পরের ম্যাচেই মুখোমুখি হবে দুই নগরপ্রতিদ্বন্দ্বী ক্লাব।

রোববার বার্নলির মাঠে ম্যাচের ২১ মিনিটে ইউনাইটেডকে এগিয়ে দেন মার্শাল। আন্দ্রে হেরেইরার সঙ্গে ওয়ান-টু খেলে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়িয়ে দেন এই ফরাসি ফরোয়ার্ড।

প্রথমার্ধেই ব্যবধান দ্বিগুণ করেন ৪ মার্চের পর মাঠে ফেরা রুনি। চোট কাটিয়ে ফিরেই গোল পেয়ে দারুণ খুশি রুনি ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে বললেন, ‘স্কোরশিটে নাম লেখানোটা সব সময়ই দারুণ ব্যাপার। চোটের কারণে বেঞ্চে বসে থাকার সময়টায় হতাশ ছিলাম। কিন্তু এখন নিজেকে শক্তিশালী অনুভব করছি।’

ম্যাচের বাকি সময়ে বেশ কিছু সুযোগ পেলেও ব্যবধান আর বাড়াতে পারেনি অতিথিরা। বরং নির্ধারিত সময়ের শেষ মিনিটে চোট পেয়ে পল পগবার মাঠ ছেড়ে যাওয়াটা মরিনহোর কপালে কিছুটা চিন্তার ভাঁজ ফেলবে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ এপ্রিল ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়