ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফেনীতে ট্যাংকার, পিকআপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ২৯ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে ট্যাংকার, পিকআপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

ফেনী সংবাদদাতা : ফেনীতে গ্যাসবাহী একটি ট্যাংকার, পিকআপ ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ যাত্রী।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর সিলোনিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক মোহাম্মদ রাকিব (৩৫) রাজশাহীর গোদাঘাট থানার আছুয়া ভাটা এলাকার আক্তার খলিফার ছেলে। অপর ২ নিহত পিকআপের হেলপার ও এলপিজি গ্যাসের ফোরম্যানের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, চট্টগ্রামমুখী বিএম কোম্পানির এলপিজি গ্যাসবাহী একটি ট্যাংকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর সিলোনিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ট্যাংকারটি এ সময় মহাসড়কের ডিভাইডার ভেঙে সড়কে চলন্ত একটি পিকআপ ও লেগুনার ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক রাজশাহীর মোহাম্মদ রাকিব ও অজ্ঞাত হেলপার নিহত হয়। হাসপাতালে নেওয়ার পথে এলপিজি গ্যাসের ফোরম্যান নিহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা গুরুতর আহত অবস্থায় ১০ জনকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। লাশ তিনটি ফেনী সদর হাসপাতালের মর্গে রয়েছে।

ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হচ্ছেন- ফেনী সদর উপজেলার কাতালিয়া গ্রামের মৃত খাইজ আহাম্মদের ছেলে মো. ইউনুছ (৪৭), একই গ্রামের নুরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন (২৮), ফাজিলপুর শীবপুর গ্রামের জালাল আব্বাসের স্ত্রী জাহান আরা বেগম (৫৫) ও তার মেয়ে বিবি মরিয়ম (৩০), একই গ্রামের মোহাম্মদ ইব্রাহীমের ছেলে সৌরভ (২৫), আলাউদ্দিনের ছেলে আলতাফ হোসেন (১২), দেলোয়ার হোসেনের ছেলে সজিব (২০), লেমুয়ার উত্তর চানপুর গ্রামের জিয়াউদ্দিনের মেয়ে কেয়া (১৮) ও ফরহাদনগর ইউনিয়নের মৃত হোসেন আহাম্মদের ছেলে জাফর (৩৮) প্রমুখ।

মহিপাল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল সড়ক দুর্ঘটনায় নিহত ও আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাকবলিত ট্যাংকার, পিকআপ ও লেগুনা ফেনী মডেল থানা পুলিশ জব্দ করছে।



রাইজিংবিডি/ফেনী/২৯ মে ২০১৮/সৌরভ পাটোয়ারী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়