ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফেনীতে শিশু ধর্ষণ : আটক ২

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ১০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে শিশু ধর্ষণ : আটক ২

ফেনী প্রতিনিধি : শ্রেণিকক্ষে আটকে রেখে এক শিশুকে (১০) ধর্ষণের ঘটনায় দুই বখাটেকে আটক করছে পুলিশ।

সোমবার ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের  আটক করা হয় । শিশুটিকে মুমূর্ষু অবস্থায় ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার বিকেলে দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের খুশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে ।

পুলিশ জানায়, চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রী মধ্যাহ্ন বিরতীর সময় স্কুলের পাশের বাড়িতে যায়। এ সময়ের মধ্যে স্কুল ছুটি হয়ে গেলে শ্রেণি কক্ষে রেখে যাওয়া বইয়ের ব্যাগ নিতে সে আবার বিদ্যালয়ে আসে। এ সময় তার তৃতীয় শ্রেণি পড়ুয়া ছোট বোনও সঙ্গে ছিল।

পূর্বে থেকে ওঁত পেতে থাকা এক বখাটে তার দুই সহযোগীকে দিয়ে বোনকে পার্শ্ববর্তী কক্ষে আটকে রেখে বড় বোনকে ধর্ষণ করে। ওই সময় অঝোর কেঁদেছে দুবোন। ওদের কান্না বাইরে থেকে কেউ শোনেনি। একপর্যায়ে বখাটেরা চলে গেলে তারা দুই বোন বাড়ি ফিরে আসে।

স্কুলটির প্রধান শিক্ষক আবদুল করিম রাইজিংবিডিকে জানান, রোববার তিনি ছুটিতে ছিলেন। ঘটনাটি জেনে তিনি শিশুটির বাড়ি ছুটে যান। তাকে মুমূর্ষু অবস্থায় ফেনী সদর হাসপাতালে এনে ভর্তি করান।

দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ রাইজিংবিডিকে জানান, ঘটনাটি শুনে তিনি শিশুটিকে দেখতে সদর হাসপাতালে যান। এ ঘটনায় সন্দেহভাজন দুই যুবককে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. অসিম কুমার সাহা জানান, ভর্তির পর শিশুটির স্বাস্থ্য পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।

 

 

 

 

রাইজিংবিডি/ফেনী/১০ জুলাই ২০১৭/সৌরভ পাটোয়ারী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়