ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ফেনীতে সিলিন্ডার দোকানে বিস্ফোরণ, শ্রমিক নিহত

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে সিলিন্ডার দোকানে বিস্ফোরণ, শ্রমিক নিহত

ফেনী প্রতিনিধি : ফেনীতে গ্যাস সিলিন্ডার দোকানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে নুরুল আলম (৩৬) নামে এক শ্রমিক নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যায় ফেনী শহরের ফেনী বড় মসজিদের বিপরীতে তারেক হার্ডওয়্যার ও চেরাজের হার্ডওয়্যার দোকানের গ্যাস সিলিন্ডারের গোডাউনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, সোমবার সন্ধ্যায় ফেনী শহরের তারেক হার্ডওয়্যার ও চেরাজের হার্ডওয়্যার দোকানের গ্যাস সিলিন্ডারের গোডাউনে একটি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে আগুন ধরে যায় সুকুমারের মুদি দোকান ও মডার্ন ক্লিনিকে। এরপর চারদিকে আতংক ছড়িয়ে পড়ে।

দুই দোকানের শোরুমে ও গোডাউনে প্রায় ৫ শতাধিক এলপি, বসুন্ধরা, যমুনা সিলিন্ডার ছিল। ভয়াবহ আগুনে তা একে একে বিস্ফোরিত হতে থাকে। আগুনের লেলিহান শিখার কারণে দোকান ঘর থেকে বের হতে পারেননি দোকানের শ্রমিক নুরুল আলম।

খবর পেয়ে ফেনীর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হন। পরে সোনাগাজীর ফায়ার সার্ভিসের কর্মীরাও আগুন নিয়ন্ত্রণে অংশ নেন।

প্রায় চার ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও বাঁচতে পারেননি নুরুল আলম। তাকে অর্ধ কয়লা অবস্থায় উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফেনীর পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, ফেনী মডেল থানার ওসি রাশেদ খান, ফেনীর পৌর মেয়র হাজী আলা উদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিরা।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান  আগুনে দগ্ধ হয়ে একজন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।



রাইজিংবিডি/ফেনী/৪ জুন ২০১৮/সৌরভ পাটোয়ারী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়