ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফের পিপলস চয়েস অ্যাওয়ার্ডে সেরা প্রিয়াঙ্কা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৯, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের পিপলস চয়েস অ্যাওয়ার্ডে সেরা প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : এবিসি চ্যানেলের কোয়ান্টিকো টিভি সিরিজের অ্যালেক্স প্যারিস চরিত্রে অভিনয়ের মাধ্যমে পশ্চিমা দর্শকদের কাছে রাতারাতি পরিচিতি লাভ করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ফলস্বরূপ গত বছর পিপলস চয়েস অ্যাওয়ার্ডে সেরা ড্রামাটিক টিভি অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন তিনি। এ বছর ফের এই পুরস্কার উঠেছে এ অভিনেত্রীর হাতে।

পুরস্কার পেয়ে অনুভূতি জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘এটি চমৎকার একটি পথচলা। প্রত্যেক নারী অভিনেত্রী যারা আজ আমার সঙ্গে মনোনয়ন পেয়েছেন, এই কারণেই আমি টিভিতে অভিনয় করেছি। এ কারণেই আমি অভিনেত্রী হতে চেয়েছি, তাই আজ আমি এখানে। অ্যাওয়ার্ড গ্রহণ করা এবং তাদের সঙ্গে একই কাতারে থাকা আমার জন্য খুবই আবেগেঘন একটি ব্যাপার। যারা আমার শো পছন্দ করেছে এবং আমাকে গ্রহণ করেছে তাদের সকলকে ধন্যবাদ। কোয়ান্টিকো’র সকল সদস্য ও কলাকুশলীদের এবং যারা আগামী সোমবার থেকে আবারো কোয়ান্টিকো দেখবেন সবাইকে ধন্যবাদ। এটি আমার কাছে পৃথিবীর অন্যতম পাওয়া।’

গত বুধবার রাতে (স্থানীয় সময়) লস অ্যাঞ্জেলেসে এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আসর বসেছিল। এ সময় গোলাপী রঙের একটি পোশাক পরে এসেছিলেন প্রিয়াঙ্কা। এ পোশাকের সঙ্গে খোলা চুলে বেশ আবেদনময়ী দেখাচ্ছিল তাকে। সেরা ড্রামাটিক টিভি অভিনেত্রীর বিজয়ী হিসেবে নাম ঘোষণার পর তিনি যখন মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছিলেন বেওয়াচ সিনেমায় তার সহ অভিনয়শিল্পী ডোয়াইন জনসনকেও সেই সময় দর্শক সারিতে বসে করতালি দিতে দেখা গেছে।

বলিউড থেকে মার্কিন মুলুকে গিয়ে কোয়ান্টিকো টিভি সিরিজে অভিনয়ের জন্য বেশ কষ্ট করেছেন প্রিয়াঙ্কা। কিছুদিন আগে এর তৃতীয় মৌসুমের শুটিং করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। তবে আঘাত খুব একটা গুরুতর ছিল না এবং এখন তিনি সুস্থ। তার পরিশ্রমের ফল হিসেবেই যে তিনি টানা দ্বিতীয়বার পিপলস চয়েস অ্যাওয়ার্ড পেলেন তা বলার অপেক্ষা রাখে না।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়