ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বগুড়ায় কড়া নিরাপত্তা

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৩, ৮ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় কড়া নিরাপত্তা

বগুড়া প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বগুড়ায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে। বগুড়া শহরে তিন প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল থেকে বগুড়া শহরের বীরশ্রেষ্ঠ স্কয়ার মোড়সহ আশপাশের  এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য অবস্থান নেয়। সাতমাথা এলাকায় সাজোয়া যান ও জলকামান প্রস্তুত রাখা হয়েছে।

শহরের সাতমাথা, বনানী, ঠনঠনিয়া, চারমাথা, তিনমাথা, মাটিডালী, ইয়াকুবিয়ার মোড়, থানা মোড়, চেলোপাড়া, দত্তবাড়ি, বনানীসহ বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা বাহিনীদের সদস্যদের টহল দিতে দেখা গেছে। সকাল সাড়ে ১০টার দিকে জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম নেতা-কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছে। 

এ সময় তিনি সাংবাদিকেদের বলেন, অন্যায়ের প্রতিবাদে তারা শান্তিপূর্ণভাবে অবস্থান করছেন।

জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রায় ঘিরে শহর ও শহরতলী এলাকায় পুলিশের কমপক্ষে ১২০০ সদস্য মোতায়েন করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ কাজ করছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যদের শহরজুড়ে টহল দিতে দেখা গেছে। শহর এলাকায় তিন প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন রয়েছে।

তিনি জানান, শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ও মোড়ে নিরাপত্তা চৌকি বসানো হয়েছে। কিছু সন্দেহজনক মনে হলে তল্লাশি করা হচ্ছে।  

 

 

রাইজিংবিডি/বগুড়া/৮ ফেব্রুয়ারি ২০১৮/একে আজাদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়