ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বগুড়ায় গুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ১৩ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় গুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বগুড়ায় দুই পক্ষের সংঘর্ষ চলাকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুতু সরকার নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহত পুতু সরকার শহরের চরসূত্রাপুর এলাকার মজিবর রহমানের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান, আট রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

সদর থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব এলাকায় দুই দল মাদক কারবারি সংঘর্ষে লিপ্ত হয়েছে, খবর পেয়ে একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যায়। ভোরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত পুতু সরকারের বিরুদ্ধে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। পুতু পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। নিহত পুতু বগুড়ার আলোচিত কলেজ ছাত্রী ও তার মাকে মাথা মুড়িয়ে নিপীড়ন মামলার আসামি তুফান সরকারের ভাই।

 

রাইজিংবিডি/বগুড়া/১৩ জুলাই ২০১৮/একে আজাদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়