ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আপন ওরফে সিজার (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে শহরতলী মাটিডালী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একদল দুষ্কৃতকারী ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে জানতে পেরে সদর থানার টহল দল পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে সদর থানার ওসিসহ সেখানে যান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। এক পর্যায়ে দুষ্কৃতকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলে গিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি এবং আহত ব্যক্তির পকেট থেকে একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, নিহত আপনের নামে ৫টি অস্ত্র মামলাসহ এগারোটি মামলা রয়েছে। সে শহরতলীর মাটিডালী, মানিকচক, বাংলাবাজার এলাকার ত্রাস ছিল বলে এলাকাবাসী জানায়।




রাইজিংবিডি/বগুড়া/৬ সেপ্টেম্বর ২০১৮/একে আজাদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়