ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বগুড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ১৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় দুই সন্ত্রাসী গ্রুপের  ‘বন্দুকযুদ্ধে’ রাফিদ আনাম ওরফে স্বর্গ (২২) নামের এক শীর্ষ  সন্ত্রাসী নিহত হয়েছেন।

শুক্রবার বেলা ১১টার দিকে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

নিহত স্বর্গ বগুড়া শহরের ঠনঠনিয়া শহীদ নগর এলাকার মৃত লিয়াকতের ছেলে। লিয়াকতও বগুড়া শহরের শীর্ষ সন্ত্রাসীদের একজন ছিলেন। পেশাদার খুনি হিসেবে লিয়াকত পুলিশের তালিকাভুক্ত ছিল। ২০০৪ সালে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' লিয়াকত নিহত হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ধুন্দল ব্রিজ এলাকায় গোলাগুলির শব্দ শুনে পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি এবং একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে।  এসময় একজনকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের রেকর্ডে দেখা যায়, নিহত স্বর্গের নামে সদর ও  শাজাহানপুর থানায় খুন, চাঁদাবাজি ও অস্ত্র আইনে সাতটি মামলা রয়েছে। সম্প্রতি শাজাহানপুরের জামাদারপুকুর এবং শহরের খান্দার মালগ্রাম এলাকায় সে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।



রাইজিংবিডি/বগুড়া/১৯ এপ্রিল ২০১৯/একে আজাদ/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়