ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধুকে প্রাধান্য দিয়ে এবারের ‘পরিবর্তন’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৭, ১৭ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধুকে প্রাধান্য দিয়ে এবারের ‘পরিবর্তন’

বিনোদন ডেস্ক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজ শততম জন্মদিন। তাই বঙ্গবন্ধুকে প্রাধান্য দিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর এবারের পর্ব। আজ রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচারিত হবে অনুষ্ঠানটি।

মোট ১৮টি পরিবেশনা দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব। মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের অবদান ও তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তৈরি হয়েছে একটি গান। আব্দুল মোতালেবের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বাসুদেব ঘোষ। গানটিতে কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী। সুজন আরিফের সুর-সংগীতে একটি গান গাইবেন বিন্দু কণা।

জাহিদ আকবরের লেখা সুজন আরিফের সুর ও সংগীতে আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের ৪জন কণ্ঠশিল্পী- শামীম হাসান, অন্তর রহমান, বন্যা তালুকদার ও চিত্রা। বাংলাদেশের অপার সৌন্দর্য ও অগ্রযাত্রার বিষয় গানটিতে প্রাধান্য পেয়েছে। তাছাড়া জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী ও আরফিন রুমির গাওয়া দুটি দেশাত্মবোধক গানের অংশবিশেষের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন সোহেল রহমান ও রুহানী সাল সাবিল লাবণ্য।

অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। এটি প্রযোজনা করেছেন সাহরিয়ার মোহাম্মদ হাসান।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়