ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বনানীতে তরুণীকে গাড়িতে তুলে শ্লীলতাহানি

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৮ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বনানীতে তরুণীকে গাড়িতে তুলে শ্লীলতাহানি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে মঙ্গলবার এক তরুণীকে প্রাইভেট কারে তুলে শ্লীলতাহানি করা হয়েছে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজনে এসে তাকে উদ্ধার করে।

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করে বনানী থানার ওসি (তদন্ত) মো. আব্দুল মতিন রাইজিংবিডিকে বলেন, ‘ওই তরুণী নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।’

আব্দুল মতিন জানান, প্রাইভেটকারের চালক ইমরানকে গ্রেপ্তার এবং গাড়িটি জব্দ করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগী তরুণী থানায় অভিযোগ করেছেন যে, সকাল সোয়া ১১টার দিকে মহাখালী রেলগেটের অদূরে বাসের জন্য তিনি অপেক্ষা করছিলেন। তখন একটি প্রাইভেটকার নিয়ে তার সামনে থামেন ইমরান। তরুণী কোথায় যাবেন তা জানতে চান ইমরান। বনানী যাওয়ার কথা বললে ইমরান তাকে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলেন। কারে ওঠার পর সেটি গুলশান-১ এর দিকে গেলে তরুণী জানতে চান, ওদিকে কেন তাকে নেওয়া হচ্ছে। এ সময় ইমরান বলেন যে, গুলশান-১ ঘুরে বনানী যাবেন। এরপর গুলশান-১ মোড় ঘুরে আবার মহাখালীর দিকে রওনা দেন ইমরান। তিতুমীর সরকারি কলেজের বিপরীতে গাড়ি থামান। তাকে পেছনের সিট থেকে পাশের সিটে ডেকে বসান ইমরান। এরপর কারের গ্লাস বন্ধ করে তরুণীর শ্লীলতাহানি করেন। এ সময় তরুণীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। তরুণীকে দ্রুত নামিয়ে দিয়ে গাড়ি নিয়ে আমতলীর দিকে রওনা হন ইমরান। গাড়িতে তরুণীর মোবাইল ফোন পড়ে থাকায় তিনি চিৎকার করতে থাকেন। আমতলী সিগন্যালে গাড়ি আটকা পড়লে ট্রাফিক পুলিশ গাড়িসহ ইমরানকে গ্রেপ্তার করে। এরপর বনানী থানা পুলিশের কাছে চালকসহ গাড়িটি হস্তান্তর করা হয়।

থানা থেকে জানা গেছে, ওই তরুণীর বাসা আগারগাঁওয়ের তালতলা এলাকায়। তিনি আগারগাঁওয়ে একটি পোশাক কারখানায় কাজ করেন। তরুণী একটি মামলা সংক্রান্ত বিষয়ে বনানীতে এক আইনজীবীর সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হন।



রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৭/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়