ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৫, ১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়েছে। 

পুলিশ জানিয়েছে, আজ বৃহস্পতিবার ভোরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত এবং পুলিশের দুই সদস্য আহত হয়েছে। এ ঘটনায় দুটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গায় মহাসড়কে গাছের সঙ্গে দড়ি বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের একটি টিম সেখানে অভিযানে গেলে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টাগুলি চালালে একপর্যায়ে ডাকাত দল পিছু হটে। এ ঘটনায় অজ্ঞাত এক ডাকাত গুলিবিদ্ধ হলে পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার এসআই মো. রাশেদুল ইসলাম, কনস্টেবল মো. আহাদুল ইসলাম আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা দড়ি উদ্ধার করা করেছে।

নিহত ডাকাতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১ ফেব্রুয়ারি ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়