ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসমি নিহত

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫০, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসমি নিহত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষণ মামলার আসামি সোহাগ সরদার (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত গভীর রাতে সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এ ঘটনা ঘটে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বিকেলে কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণ করে একই গ্রামের সামছুর সরদারের ছেলে সোহাগ। এ ঘটনায় একটি মামলা হয়।

তিনি জানান, রাতে আসামি সোহাগকে ধরতে পুলিশ অভিযানে নামে। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে তিনি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। পুলিশও পাল্টা গুলি করে। দুই পক্ষের গোলাগুলির পর হিজলদির ওই মাঠে সোহাগকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে দ্রুত কলারোয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকুল ইসলাম সোহাগকে মৃত ঘোষণা করেন। তাকে সোহাগ সরদার হিসেবে শনাক্ত করা হয়েছে। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, গোলাগুলিতে পুলিশের এএসআই আহসান ও এএসআই  সাগর আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২২ এপ্রিল ২০১৮/এম.শাহীন গোলদার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়