ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বন্দুকযুদ্ধে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির জেলা প্রধান নিহত

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১১, ১৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্দুকযুদ্ধে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির জেলা প্রধান নিহত

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জেলা পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকা) জেলা সভাপতি শরীফ ওরফে ফরহাদ (৩৩) নিহত হয়েছেন।

রোববার দিবাগত রাত আড়াইটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্যপাড়া গ্রামে এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত শরীফ সদর উপজেলার যুগনী (দিঘুলিয়াপাড়া) গ্রামের বাসিন্দা। এ সময় র‌্যাবের দুই সদস্যও আহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-৩) এর উপপরিচালক ও কোম্পানি কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, শারদীয় দূর্গা উৎসবকে সামনে রেখে রোববার দিবাগত রাতে সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্যপাড়া এলাকায় টহল দিচ্ছিল র‌্যাব-১২ এর একটি দল। এ সময় ওই এলাকার একটি পরিত্যক্ত বাড়ি থেকে হঠাৎ র‌্যাবকে লক্ষকে গুলি ছোঁড়ে চরমপন্থিরা। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। বেশ কয়েক রাউন্ড গুলি বিনিময়ের পর ওই এলাকায় তল্লাশি করে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

এই ঘটনায় আহত র‌্যাবের দুই সদস্য সার্জেন্ট শহিদ ও হাবিলদার হাবিবকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে স্থানীয়দের সাথে কথা বলে গুলিবিদ্ধ হয়ে নিহত ব্যক্তি পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির টাঙ্গাইল জেলার সভাপতি শরীফ ওরফে বলে নিশ্চিত হওয়া গেছে।

শরীফের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১৫ অক্টোবর ২০১৮/শাহরিয়ার সিফাত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়