ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হালিম নিহত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৮, ১২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হালিম নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাবের সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল হালিম সরকার (৫৫) নামের শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় র‌্যাব সদস্য সিপাহী আনোয়ার ও এলএস শাহ আলম আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চক শাহবাজপুর উত্তরপাড়া গ্রামের ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত আব্দুল হালিম কামারখন্দ উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামের মৃত কামাল সরকারের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর সাফায়াত আহম্মদ সুমন (পিএসসি) এ তথ্য নিশ্চিত করে জানান, গভীর রাতে ঝাঐল ওভারব্রিজ এলাকায় সংঘবদ্ধ একদল সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলিবিনিময় হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আব্দুল হালিমের লাশ উদ্ধার করা হয়। এ সংঘর্ষে আহত হন র‌্যাব সদস্য সিপাহী আনোয়ার হোসেন ও এলএস শাহ আলম। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, দু’টি রামদা ও ছোরা জব্দ করা হয়েছে।

র‌্যাব কমান্ডার আরও জানান, নিহত আব্দুল হালিমের বিরুদ্ধে হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা জানান, ভোরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক ডা. মামীমুল ইসলাম বলেন, রাত সোয়া ৩টার দিকে র‌্যাব সদস্যরা লাশটি সদর হাসপাতালে নিয়ে আসে। তার মাথা ও বুকে গুলির খতের চিহ্ন রয়েছে।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১২ এপ্রিল ২০১৭/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়