ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালে বিনোদন কেন্দ্রে মানুষের ভিড়

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৪ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে বিনোদন কেন্দ্রে মানুষের ভিড়

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ঈদ মানে আনন্দ। ঈদের ছুটিতে আনন্দ উদযাপন করতে বরিশালের বিনোদন কেন্দ্রে সব বয়সের মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।

কেউ পরিবার নিয়ে, কেউ স্বজন, কেউ বন্ধু-বান্ধব নিয়ে ঘুরে বেড়িয়েছেন বরিশালের প্লানেট পার্ক, মুক্তিযোদ্ধা পার্ক, স্বাধীনতা পার্ক, বঙ্গবন্ধু উদ্যান, শহীদ কাঞ্চন পার্ক, গ্রীন সিটি পার্ক, গুঠিয়ার দৃষ্টিনন্দন বায়তুল আমান মসজিদ কমপ্লেক্স ও ঈদগাহ ময়দান এবং কীর্তনখোলা নদী তীরবর্তী বেড়ি বাঁধের মনোরম পরিবেশে।

এ সব কেন্দ্রে সারা বছর মানুষের আনাগোনা থাকলেও ঈদে জনস্রোত নামে। ঈদে বিনোদন কেন্দ্রসহ শহরে সার্বিক নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। 

জীবন-জীবিকার জন্য যারা সারা বছর দূর-দূরান্তে থাকেন, ঈদের ছুটিতে বাড়িতে এসে স্বজনদের নিয়ে বিনোদন কেন্দ্রে কিছুটা অবসর কাটাতে আসেন। তারা নদীর তীরে কিংবা বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।

প্লানেট পার্কের ব্যবস্থাপক সোহরাব হোসেন জানান, ঈদসহ বিভিন্ন উৎসবে এ পার্কে ভিড় জমে। পার্কে বেড়ানো ছাড়াও ছয় ধরনের রাইডে চড়ে আনন্দ উপভোগ করেন শিশুসহ সব বয়সের মানুষ। আগামী দুই/তিন দিন এই ভিড় থাকবে বলে জানান তিনি।

বিনোদন কেন্দ্রসহ নগরীর সার্বিক নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন। তিনি বলেন, পোশাকধারী ও সাদা পোশাকে পুলিশের ১৪০০ সদস্য নগরীর সার্বিক নিরাপত্তায় কাজ করছে।




রাইজিংবিডি/বরিশাল/৪ সেপ্টেম্বর ২০১৭/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়