ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বরিশালে মহাজোট-ঐক্যফ্রন্টসহ প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ২৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে মহাজোট-ঐক্যফ্রন্টসহ প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশালের বিভিন্ন জেলা ও উপজেলা প্রশাসন কার্যালয়ে বুধবার শেষ দিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

সকাল ১০টার থেকে দুপুর আড়াইটা পর্যন্ত বরিশালে রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ও বিভিন্ন উপজেলায় মনোনয়নপত্র দাখিল করেন বরিশাল-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ, বিএনপির জহির উদ্দিন স্বপন।

বরিশাল-২ আসনে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপির শহিদুল হক জামাল, জাতীয় পার্টির মাসুদ পারভেজ (সোহেল রানা), আওয়ামী লীগের প্রার্থী মো. শাহে আলম ও স্বতন্ত্র প্রার্থী ফাইয়াজুল হক রাজু।

বরিশাল-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপি মনোনীত প্রার্থী বেগম সেলিমা রহমান ও জয়নুল আবেদিন এবং জাতীয় পার্টির গোলাম কিবরিয়া টিপু, ঐক্য ন্যাপের প্রার্থী মাস্টার নূরুল ইসলাম।

বরিশাল-৪ আসনে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপি মনোনীত প্রার্থী মেজবাহ উদ্দিন ফরহাদ, আওয়ামী লীগের পঙ্কজ নাথ।

বরিশাল-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের প্রার্থী কর্নেল জাহিদ ফারুক শামিম, বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার ও এবায়দুল হক চান।

বরিশাল-৬ আসনে মনোনয়নপত্র দাখিল করেন জাসদ মনোনীত প্রার্থী মো. মহসিন, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার ওসমান হোসেন মনির, বিএনপির প্রার্থী আবদুর রশীদ খান, গণফোরামের প্রার্থী হিরন কুমার দাস মিঠু।

এর আগে মঙ্গলবার পর্যন্ত বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে একটি স্বতন্ত্রসহ ১২ জন দলীয় প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

 

 

 

রাইজিংবিডি/বরিশাল/২৮ নভেম্বর ২০১৮/জে. খান স্বপন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়