ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বরিশালে স্ত্রী ও সন্তানের হাতে রাজমিস্ত্রি খুন

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ২৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে স্ত্রী ও সন্তানের হাতে রাজমিস্ত্রি খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে স্ত্রী ও সন্তানরা মিলে মোক্তার ব্যাপারী (৪৫) নামে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে বরিশাল শহরতলীর চরবাড়ীয়ায় এই ঘটনা ঘটে। সকাল সাড়ে ১০ টার দিকে মোক্তারের নিহতের বিষয়টি নিশ্চিত করেন বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. ইকতিয়ার আহসান।

তিনি জানান, অতিরিক্ত রক্তক্ষরণ ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতে মোক্তার ব্যাপারীর মৃত্যু হয়েছে । এই ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী মুনিরা খাতুন, মেয়ে মিলি (১৬) ও ছেলে আফিজুলকে (১৪) আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কাউনিয়া থানাধীন চরবাড়ীয়া ইউনিয়নের বোর্ডস্কুল এলাকার অফেজ উদ্দিন ব্যাপারীর ছেলে মোক্তার ব্যাপারীর সঙ্গে বানারীপাড়া উপজেলার চাখারের মজিদ হাওলাদারের মেয় মুনিরা খাতুনের প্রায় ২০ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে মিলি ও  আফিজুল নামের দুটি সন্তান রয়েছে।

নিহতের বোন শিল্পি বেগম জানান, আজ সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন তার ভাইয়ের স্ত্রী তার ভাইকে কুপিয়ে গুরুতর আহত করেছে। এরপর হাসপাতালে এসে তার মৃত্যুর বিষয়টি তিনি শুনতে পান। ভাইয়ের মাথা ও শরীরে অসংখ্য জখমের চিহৃ রয়েছে।

স্থানীয় চরবাড়ীয়ার ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহিদুল আলম তুহিন জানান, সকালে মোক্তারের স্ত্রী মুনিরা তাকে ফোন দিয়ে বলে তিনি তার স্বামীকে কুপিয়েছেন একটু বাড়িতে যেতে। তিনি বাড়িতে গিয়ে আহত অবস্থায় মোক্তারকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

তিনি আরো জানান, মোক্তারের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ দীর্ঘ দিনের। এই নিয়ে ৩/৪ বার সালিশ বিচার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই কলহের জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জেরে মা ও ছেলে-মেয়ে মিলে মোক্তারকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তাই এ ঘটনায় ইতোমধ্যে ওই তিনজনকে আটক করা হয়েছে। তবে নিহতের স্ত্রী মুনিরা একাই হত্যা করেছে বলে স্বীকার করেছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

 

রাইজিংবিডি/বরিশাল/ ২৬ অক্টোবর ২০১৭/ জে. খান স্বপন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়