ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাঁশখালীর ১৪ ইউপিতে ভোটগ্রহণ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঁশখালীর ১৪ ইউপিতে ভোটগ্রহণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪ ইউনিয়নে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ভোটগ্রহণ চলছে।

মঙ্গলবার সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশ আর ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ভোটগ্রহণ শুরু হয়।

তবে সকালে শান্তিপূর্ণ থাকলেও দুপুরের দিকে উপজেলার কালীপুর এলাকার একটি কেন্দ্রে গোলযোগের খবর পাওয়া গেছে।

বেলা ১১টার দিকে কালীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আলী নকি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচন গোলযোগের কারণে বন্ধ করে দিয়েছে প্রশাসন। দুপক্ষের গোলাগুলি ও গোলযোগের কারণে এই কেন্দ্রের নির্বাচন বন্ধ রয়েছে বলে জানা গেছে।

পরিস্থিতি অনুকূলে এলে এই কেন্দ্রে আবারো ভোট গ্রহণ শুরু করা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনির হোসাইন জানান।

এদিকে সকাল থেকে বাঁশখালী উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। ভোট দিতে নারী পুরুষ বিভিন্ন কেন্দ্রে সকাল থেকে দীর্ঘ লাইন ধরে ভোট দিচ্ছেন।

নির্বাচনকে ঘিরে পুরো উপজেলায়, কোস্টগার্ড, বিজিবি ও পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে বলে জানান বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনির হোসাইন জানান, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। কোথাও কোনো সমস্যা নেই। শুধুমাত্র একটি কেন্দ্রে কিছুটা সমস্যার কারণে ভোট গ্রহণ বন্ধ রাখা হয়েছে সাময়িক।

উল্লেখ্য, বাঁশখালী উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন ৭২জন, সংরক্ষিত সদস্য পদে ১৩১জন ও সাধারণ সদস্য পদে ৫৫৫জন প্রার্থী।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ এপ্রিল ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ