ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রীতি সম্মেলন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রীতি সম্মেলন

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটরিয়ামে সদস্যদের প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের দেশের বিভিন্ন জেলার ফোরামের সদস্যরা অংশ নেন। ফোরমের সভাপতি কাজী শহীদুল আলমের সভাপতিত্বে সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান প্যাটেল, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু ও ক্রীড়া সংগঠক মো: ইয়াহিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি এসজি আকবর। ফোরামের সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন যুবায়ের সংগঠনের ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে দেশের ফুটবলের পাশে থাকার জন্য সদস্যদের প্রতি আহবান জানান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গোপলগঞ্জের গোবরা ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরি, ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন জেলা শাখার প্রতিনিধিরা।

 



সাইদুর রহমান প্যটেল তার বক্তব্যে স্বাধীনতা যুদ্ধের সময় কিভাবে বাংলাদেশ ক্রীড়া সমিতি ও স্বাধীন বাংলা ফুটবল দল গঠিত হয় তার প্রেক্ষাপট তুলে ধরেন। আশিকুর রহমান মিকু ফোরামের কার্যালয়ের জন্য সুবিধাজনক জায়গায় একটি কক্ষ প্রদানের প্রতিশ্রুতি দেন।

সকল সদস্যদের জন্য ফোরামের মনোগ্রাম সম্বলিত টি-শার্ট ও ব্যাজ প্রদান করা হয়। সবশেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যেমে শেষ হয় এ আয়োজন। ১০ জন ভাগ্যবান র‌্যাফেল ড্রয়ে বিজীয় হন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়