ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশে নকিয়ার স্মার্টফোন বিক্রি জুনে

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ২৪ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশে নকিয়ার স্মার্টফোন বিক্রি জুনে

নিজস্ব প্রতিবেদক : আগামী জুন মাস থেকে বাংলাদেশে নকিয়ার প্রথম স্মার্টফোন সিরিজ বিক্রি শুরু হবে। স্মার্টফোনগুলো হচ্ছে- নকিয়া ৩, নকিয়া ৫ ও নকিয়া ৬। একই সঙ্গে বাজারে আসছে নকিয়া ৩৩১০ হ্যান্ডসেট।

নকিয়া ফোন বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল বুধবার রাজধানীর ওয়েস্টিন হোটেলের বলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশের বাজারে প্রথম নকিয়া স্মার্টফোন রেঞ্জের তিনটি এবং নকিয়া ৩৩১০ ফিচার ফোনসেট বিপণনের ঘোষণা দিয়েছে।

চলতি বছরের গোড়ার দিকে স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে বৈশ্বিক পরিসরে দৃষ্টিনন্দন ও ছিমছাম ডিজাইন বা নকশায় তৈরি স্বতন্ত্র বৈশিষ্ট্যমণ্ডিত এসব মোবাইল ফোন সেটের মোড়ক উন্মোচন করা হয়। এসব মোবাইল ফোনসেট গ্রাহকদের নিজেদের মতো করে সত্যিকার অর্থেই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের দারুণ অভিজ্ঞতা ও বিনোদনের সুযোগ এনে দেবে।

তিনটি নকিয়া স্মার্টফোন ও নকিয়া ৩৩১০ হ্যান্ডসেট বাজারজাতকরণের ঘোষণা দিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিক, থাইল্যান্ড ও এমার্জিং এশিয়ার আঞ্চলিক মহাব্যবস্থাপক সন্দ্বীপ গুপ্তা, এইচএমডি গ্লোবালের কমিউনিকেশন ডিরেক্টর ফ্ল্যানগাও, এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিকের হেড অব প্রোডাক্ট মার্কেটিং হেনরি মাতিল্লা, এইচএমডি গ্লোবালের সাউথইস্ট এশিয়া এমার্জিং মার্কেটেসের হেড অব মার্কেটিং আরিফ ইফতেখার রাব্বী এবং ইউনিয়ন গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাকিবুল কবিরসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, নকিয়ার সব স্মার্টফোনে সব সময়ই সর্বশেষ প্রযুক্তির খাঁটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের অভিজ্ঞতা পাওয়া যাবে। এসব স্মার্টফোনের জন্য প্রতিমাসেই সিকিউরিটি আপডেট বা নিরাপত্তা আপডেট থাকবে। ফলে এই ফোনগুলোর ব্যবহার হবে নিরাপদ।

এসব স্মার্টফোনে সর্বশেষ ও নিখুঁত অ্যান্ড্রয়েড সুবিধা রয়েছে। এর মধ্যে আছে ডজ-এর মতো সুবিধা। যা ব্যাটারির চার্জকে দীর্ঘস্থায়ী রাখে। নকিয়ার এসব স্মার্টফোনে গুগল অ্যাসিস্ট্যান্টসহ গুগলের সর্বাধুনিক ইনোভেশন বা উদ্ভাবনগুলোর সুবিধাও পাওয়া যাবে। এতে নকিয়ার অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারে গ্রাহকরা দুর্দান্ত অভিজ্ঞতা অর্জনের সুযোগ পাবেন। নকিয়া স্মার্টফোনের উন্নয়নে নকিয়ার টিম গুগল অ্যাসিস্ট্যান্টের সঙ্গে সংলাপ চালিয়ে যাচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৭/হাসান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়