ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ১৬ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন।

শনিবার সকাল ও দুপুরে বাগেরহাট-খুলনা সড়কের শ্রীঘাট বেইলি ব্রিজ ও বারাকপুরে এই ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার দেপাড়া গ্রামের গরু ব্যবসায়ী মিজান হালদার (৩০) ও একই উপজেলা কোড়ামারা গ্রামের আল আমিন শেখ (২৮) এবং হানিফ পরিবহনের চালক মুকুল। মুকুলের বাড়ি রংপুরে।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) জামাল শেখ বলেন, বাগেরহাট থেকে যশোরের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি পিকআপ শ্রীঘাট বেইলি ব্রিজে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা চালকসহ চারজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন এসে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই গরু ব্যবসায়ী মিজান ও আল আমিন মারা যায়। তারা গরু কিনতে পিকআপ নিয়ে যশোর যাচ্ছিল।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, বাগেরহাট-খুলনা সড়কের বাগেরহাট সদর উপজেলার বারাকপুর বাসস্ট্যান্ডের কাছে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে হানিফ পরিবহনের চালক মুকুল নিহত হয়। এ সময় আরো দুজন আহত হয়। বাগেরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।




রাইজিংবিডি/বাগেরহাট/১৬ ডিসেম্বর ২০১৭/আলী আকবর টুটুল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ