ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ৬

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ৭ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আহত ৬

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় শিশু-নারীসহ ছয়জন আহত হয়েছেন।

আহতদের চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কালশিরা গ্রামের অনন্ত বিশ্বাসের সঙ্গে প্রতিবেশী প্রকাশ বিশ্বাসের দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি মীমাংসার জন্য শুক্রবার দুপুর ১২টার দিকে সালিশ বসলে সেখানে বাকবিতণ্ডার এক পর্যায়ে অনন্ত বিশ্বাসের পক্ষ নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশে প্রকাশ বিশ্বাসের বাড়িঘরে হামলা চালানো হয় বলে আহতরা অভিযোগ করেন। এ সময় প্রকাশ বিশ্বাস ও তার পরিবারের লোকজন বাধা দিতে এগিয়ে এলে তাদের বেদম মারপিট করা হয়।

হামলায় শিবানী মন্ডল (৪০), শিল্পী বিশ্বাস (৩৫), চম্পা বিশ্বাস (৩৮), প্রণব বিশ্বাস (১২), প্রকাশ বিশ্বাস (৪৭) ও অশোক বিশ্বাসকে (৩৫) পিটিয়ে জখম করা হয়। আহতদের প্রথমে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত প্রকাশ বিশ্বাস ও তার স্ত্রী চম্পা বিশ্বাস জানান, স্থানীয় চেয়ারম্যান শেখ  নিজাম উদ্দিন নিজেই জুতা খুলে নারীদের মারপিট করেন এবং তার নির্দেশে বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।  

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিন বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়। পার্শ্ববর্তী ফকিরহাটের মূলঘর ইউপি চেয়ারম্যান হিটলার  গোলদারের ডাকে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। তিনি উপস্থিত থাকাকালীন হামলা মারপিটের ঘটনা ঘটেনি।

বাগেরহাটের চিতলমারী থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. রেজাউল করিম জানান, মারপিটের বিষয়টি তাকে জানানো হয়েছে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/বাগেরহাট/৭ এপ্রিল ২০১৭/আলী আকবর টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ