ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে সরোয়ার শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে নারীসহ আরো পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৮টায় মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত সরোয়ার শেখ মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপুর গ্রামের আশরাফ শেখের ছেলে।

আহতরা হলেন- নিহতের সেজো ভাই আব্দুর রশিদ শেখ (৫০), মেজো ভাইয়ের স্ত্রী তাহমিনা বেগম (৪৫), ছেলে বাবু শেখ (২০) ভাতিজা পলাশ শেখ (৩০) ও কাইয়ুম শেখ (২৪)। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ভাতিজি মিমি আক্তার বলেন, শনিবার সকালে আমার সেজ চাচা আব্দুর রশিদ শেখ পাশের মিত্রডাঙ্গা গ্রামের তার মামাতো ভাই জবান খানের কাছে পাওনা টাকা চাইতে যান। পাওনা টাকা চাওয়া নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। জবান খানের কাছে পাওনা টাকা চেয়ে না পেয়ে আমার চাচা বাড়ি ফিরে আসেন। এর কিছুক্ষণ পরে জবান খান ৭/৮ জনকে নিয়ে আমাদের বাড়ির সামনে এসে প্রথমে সেজ চাচা রশিদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। ওই হামলা ঠেকাতে এলে তারা সবাইকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে চলে যান। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে আমার ছোট চাচা সরোয়ার শেখ মারা যান। অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পোলেরহাট পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আমিনুর ইসলাম বলেন, শনিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে নিহতের মামাতো ভাই জবান খানের লোকজন সরোয়ার ও তার পরিবারের সদস্যদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে সরোয়ার শেখ নিহত হয়েছেন। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) মোশারেফ হোসেন বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে সরোয়ার শেখ মারা যান। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/৬ মে ২০১৭/আলী আকবর টুটুল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়