ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৭, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী  নিহত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মিটুল বিশ্বাস (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

রোববার ভোর রাতে চিতলমারী উপজেলার চিংগুড়ি মোচন্দপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। মিটুল উপজেলার চিংগুরি মোচন্দপুর গ্রামের খোকা বিশ্বাসের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল বিশ্বাস বলেন, মাদকবিরোধী অভিযান চলাকালে উপজেলার কুনিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে রাতে মিটুল বিশ্বাসকে আটক করা হয়। এসময় তার দেওয়া তথ্য মতে মাদকদ্রব্য উদ্ধার করতে যাওয়ার সময় চিংগুড়ি লুৎফর মেলেটারি বাড়ির বাগানে লুকিয়ে থাকা তার সহযোগীরা পুলিশের উপস্থিত টের পেয়ে গুলি ছোড়ে। এসময় মিটুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাৎক্ষণিক পুলিশও পাল্টা গুলি করলে তার সহযোগীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মিটুল বিশ্বাসের মরদেহ উদ্ধার করে। এ ছাড়া ওই বাগানে তল্লাশি চালিয়ে একটি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২ কেজি গাজা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করে  পুলিশ।

ওসি আরো বলেন, মিটুলের নামে ৯টি মাদক মামলা, হত্যা ও পুলিশের ওপর হামলাসহ মোট ২২টি মামলা ছিল। নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/বাগেরহাট/২৭ মে ২০১৮/আলী আকবর টুটুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়