ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাগেরহাটে হত্যা, না.গঞ্জে গ্রেপ্তার ৩

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে হত্যা,  না.গঞ্জে গ্রেপ্তার ৩

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষক মোকলেছুর রহমান হত্যার ঘটনায় দুই সহোদরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার নারায়ণগঞ্জের ফতুল্লার রামারবাগ এলাকার একটি বাড়ি থেকে পিবিআই এর একটি দল অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তারা হলেন, মোরেলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের আব্দুল ওয়াহেদ হাওলাদারের দুই ছেলে খলিল হাওলাদার (৪৫) ও ইসরাফিল হাওলাদার (৪৫) এবং একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২২)। এর মধ্যে খলিল ও তার ভাই ইসরাফিল এই মামলার এজাহারনামীয় আসামী। হাসান সন্দেহভাজন আসামী।

গত ১৭ জুন মোরেলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছুর রহমানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় দু’দিনপর ১৯ জুন নিহতের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮/৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

কৃষক মোকলেছুর রহমান হত্যার আড়াই মাস পার হলেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় গত ২৫ আগস্ট এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বাগেরহাট কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক জানান, গত ৩ জুলাই মোরেলগঞ্জের কৃষক মোকলেছুর রহমান হত্যা মামলাটির তদন্তভার পিবিআইকে দেওয়া হয়। পিবিআই মামলাটির তদন্ত শুরু করলে কৃষক মোকলেছুর রহমান হত্যার ঘটনায় জড়িত আসামিরা এলাকা ছেড়ে আত্মœগোপনে চলে যায়। পিবিআই এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে দুই সহোদরসহ তিনজনকে গ্রেপ্তার করে।




রাইজিংবিডি/বাগেরহাট/৩ সেপ্টেম্বর ২০১৮/আলী আকবর টুটুল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়