ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাণিজ্য মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে ওয়ালটন টেলিভিশন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে ওয়ালটন টেলিভিশন

ছবি : নাসির উদ্দিন

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ব্যাপক সাড়া ফেলেছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের তৈরি ওয়ালটন টেলিভিশন। মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে এখন ওয়ালটন টেলিভশন।

এদিকে, গ্রাহকদের ব্যাপক চাহিদা ও মেলা উপলক্ষে বাড়তি সুবিধা দিতে প্রতিষ্ঠানটি মেলা প্যাভিলিয়ন থেকে যেকোনো মডেলের ওয়ালটন টেলিভিশনে দিচ্ছে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়।

এছাড়া, বাণিজ্য মেলা উপলক্ষে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ক্রেতারা পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। পেতে পারেন মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

মেলায় রয়েছে সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি নান্দনিক ও আকর্ষণীয় ডিজাইনের অত্যাধুনিক সুবিধাসংবলিত ২৬ মডেলের স্মার্ট ও ৯০ মডেলের এলইডি টেলিভিশন।

 



ওয়ালটন টেলিভিশন পছন্দের শীর্ষে থাকার কারণ হিসেবে ক্রেতারা বলছেন, অন্যান্য ব্র্যান্ডের চেয়ে সাশ্রয়ী মূল্য ও মানসম্মত হওয়ায় তারা ওয়ালটন টেলিভশন কিনছেন। ইতিপূর্বে যারা ওয়ালটন টেলিভিশন কিনেছেন, তারাও তাদের স্বজনদের নিয়ে আসছেন ওয়ালটন টেলিভিশন কিনতে।

রাজধানীর আদাবর থেকে আসা রিনা আসলাম ওয়ালটন প্যাভিলিয়ন থেকে একটি ৩২ ইঞ্চি ওয়ালটন টেলিভিশন কিনেছেন। তিনি জানান, গত তিন বছর ধরে তিনি ওয়ালটন টেলিভিশন ব্যবহার করছেন। তিন বছর ধরে ব্যবহার করলেও এখন পর্যন্ত টেলিভিশনে কোনো সমস্যা দেখা দেয়নি। তাই তিনি এবার মেয়ের জন্য একটি ওয়ালটন টেলিভিশন কিনেছেন।

মেলা প্যাভিলিয়ন থেকে ওয়ালটন টেলিভিশন কিনে ১৫ শতাংশ ছাড় পাওয়ার কথাও জানান তিনি।

বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নে গিয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, সব মডেলের টেলিভিশনে সর্বোচ্চ ১৫ শতাংশ মূল্য ছাড় দেওয়া হচ্ছে। মেলায় (ডিসকাউন্ট ছাড়া) সর্বনিম্ন ২৩ হাজার ৮০০ টাকা থেকে শুরু করে ৬৯ হাজার ৯০০ টাকায় স্মার্ট টেলিভিশন ও সর্বনিম্ন ১৭ হাজার ৮০০ টাকা থেকে ৫৯ হাজার ৯০০ টাকায় পাওয়া যাচ্ছে।

 



প্রতিটি টেলিভিশনে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা রয়েছে। সারা দেশেই ওয়ালটনের সার্ভিস সেন্টার রয়েছে বলেও জানান তারা।

ওয়ালটন টেলিভিশন বেশি বিক্রির কারণ সম্পর্কে বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের ম্যানেজার শফিকুল আলম বলেন, ওয়ালটন অন্য ব্র্যান্ডের চেয়ে একই মানের টেলিভিশন অর্ধেক দামে দিচ্ছে। মেলায় শতাধিক মডেলের স্মার্ট ও এলইডি টেলিভিশন রয়েছে। তবে জায়গাস্বল্পতার কারণে সব মডেলের টেলিভিশন প্রদর্শন করা সম্ভব হয়নি। এছাড়া, মেলায় প্রদর্শনীর জন্য কয়েকটি আপকামিং মডেলও রয়েছে। অনেক মডেল থাকায় ক্রেতারা সহজেই পছন্দমতো টেলিভিশন কিনতে পারছেন।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোস্তফাজ্জামান বলেন, আধুনিক, রুচিসম্মত, আকর্ষণীয় মূল্য ও বিক্রয়োত্তর সেবার জন্য ওয়ালটন আজ বাংলার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আমাদের ক্রেতারাই আমাদের পণ্যের প্রশংসা করেন। তাদের প্রশংসার জন্যই ওয়ালটন আজ মানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছে।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ৯ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় প্রধান ফটক দিয়ে প্রবেশের পর একটু সামনে গিয়ে ডান দিকে তাকালেই চোখে পড়ে ওয়ালটন প্যাভিলিয়ন।



রাইজিংবিডি/ঢাকা/২ জানুয়ারি ২০১৯/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়