ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাণিজ্য মেলায় নজর কেড়েছে ওয়ালটন এলইডি-স্মার্ট টেলিভিশন

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় নজর কেড়েছে ওয়ালটন এলইডি-স্মার্ট টেলিভিশন

ছবি : শাহীন ভূইয়া

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তিন তলা বিশিষ্ট ওয়ালটন প্রিমিয়াম প্যাভিলিয়নে ক্রেতা-দর্শনার্থীদের নজর কেড়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের অত্যাধুনিক প্রযুক্তির এলইডি ও স্মার্ট টেলিভিশন।

মেলা শুরুর প্রথম দিন থেকেই সাশ্রয়ী মূল্যের নতুন মডেলের এসব টেলিভিশনের চাহিদা ও বিক্রি বাড়ছে। এদিকে মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের আকৃষ্ট করতে সব ধরনের টেলিভিশনে দেওয়া হচ্ছে ৮ শতাংশ ছাড়। এছাড়া দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ক্রেতারা পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। পেতে পারেন কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। ঢাকার মধ্যে ফ্রি হোম ডেলিভারি সুবিধা রয়েছে বলেও জানান ওয়ালটন প্যাভিলিয়ন ম্যানেজার শফিকুল আলম।

 



তিনি বলেন, এবার মেলায় সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি অত্যাধুনিক প্রযুক্তি সুবিধা সংবলিত ২৬ মডেলের স্মার্ট ও ৯০ মডেলের এলইডি টেলিভিশন এনেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠানটি। তবে যায়গা সল্পতার কারণে সব মডেলের টেলিভিশন ডিসপ্লে করা সম্ভব হয়নি। কিন্তু ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা তাদের পছন্দের টেলিভিশন দিতে পারব।

মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়ক মোস্তফাজ্জামান বলেন, এক সময় আমরা প্রযুক্তি পণ্যের জন্য বিদেশি ব্র্যান্ডের দিকে ঝুঁকতাম। এখন ক্রেতাদের চাহিদা অনুযায়ী প্রযুক্তি পণ্য তৈরি করছে ওয়ালটন।

 



তিনি আরো বলেন, পণ্যের মান ঠিক রেখে কম দামে ক্রেতাদের হাতে ‘মেড ইন বাংলাদেশ’ লেখা অত্যাধুনিক প্রযুক্তি সংবলিত পণ্য তুলে দেওয়াসহ বিক্রয়োত্তর সেবা প্রদান করাই আমাদের লক্ষ্য।

এবারের মেলায় নতুন মডেলের স্মার্ট টেলিভিশনগুলো দর্শনার্থীদের বেশি দৃষ্টি কাড়ছে। এর মধ্যে বেশি চাহিদা রয়েছে টেলিভিশনের মডেলগুলো হলো-WE4-MX43-SB100, WD4-TS43-DL220, W49E3000AS, W55E3000AS, WE4-AF39-BX10, WE4-DH32-BX220 এবং এলইডি মডেলের টেলিভিশনের মধ্যে WSD55FD, WSD49FD, W32Q19, WD326JX, WD326JX, WD437TS25, WD1-JX32-TS200, WE396AFH বলে জানান তিনি।

 



মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ঘুরে টিভি দেখছিলেন সাভার থেকে আসা মোহাম্মদ আতাউল্লাহ। তিনি বলেন, ওয়ালটনের টেলিভিশনগুলো আমার খুব পছন্দ হয়েছে। দামও অনেক কম। বাসার জন্য একটি টেলিভিশন নেওয়ার চিন্তা করছি। মেলায় বেশ কয়েকটি প্যাভিলিয়ন ঘুরে দেখলাম, কিন্তু কম দামে লেটেস্ট প্রযুক্তির টেলিভিশন দেখালাম না, যা এখানে এসে দেখতে পেয়েছি। বিদেশি ব্র্যান্ডের এসব কোয়ালিটির টেলিভিশন কিনতে গেলে ১০ বা ২০ হাজার টাকা বেশি লাগত। তাই টেলিভিশন এখান থেকেই নেব বলে সিদ্ধান্ত নিয়েছি। তবে কোন মডেলটি নেব এখন তা নিয়ে ভাবনায় পড়েছি।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জানুয়ারি ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়