ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বান্দরবানে ২৫টি অস্ত্র, ২০৩৭টি গুলি উদ্ধার

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৩, ১৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বান্দরবানে ২৫টি অস্ত্র, ২০৩৭টি গুলি উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় র‌্যাব-সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে বিপুল সংখ্যক আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এ সময় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের বনপুর রাজাপাড়া গ্রামের দুর্গম পাহাড়ের আস্তানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সেখান থেকে ২৫টি আগ্নেয়ান্ত্র ও দুই সহস্রাধিক গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- থুইচা মং মারমা, চাইমুং মারমা, এক্য মারমা ও মিফং মারমা। তারা বনপুর গ্রামের বাসিন্দা।

দুপুরে কক্সবাজারস্থ র‌্যাব-৭ কার্যালয়ে প্রেস বিফ্রিংয়ে কোম্পানি কমান্ডার মেজর মো. রুহুল আমিন জানান, সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের বনপুর রাজাপাড়া গ্রামের দুর্গম পাহাড়ে চট্টগ্রাম র‌্যাব-৭ এবং আলীকদম সেনাবাহিনীর সদস্যরা যৌথ অভিযান চালান। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে সন্ত্রাসীদের গোপন আস্তানা থেকে ২৫টি আগ্নেয়াস্ত্র এবং ২০৩৭ রাউন্ড গুলিসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ১৪টি এসবিবিএল, ১১টি ওয়ান শুটারগান বন্দুক। গুলিগুলো বিভিন্ন ধরনের অস্ত্রের।

গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করে লামা থানায় সোপর্দ করা হবে।

 

 

রাইজিংবিডি/কক্সবাজার/১৬ ফেব্রুয়ারি ২০১৮/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়