ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবার সিনেমায় মেয়ে

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৪, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাবার সিনেমায় মেয়ে

বাবা আলমগীরের সঙ্গে আঁখি আলমগীর

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেতা অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র নির্মাণও করছেন। এবার তিনি নির্মাণ করছেন ‘একটি সিনেমার গল্প’  শিরোনামের সিনেমা। যৌথ প্রযোজনার এ সিনেমাটির গল্প লেখার কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে।

গতকাল ২১ মার্চ এসআই টুটুলের স্টুডিওতে এ সিনেমার একটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়। আর এই গানটিতে কণ্ঠ দিয়েছেন আলমগীরের মেয়ে আঁখি আলমগীর। কবির বকুলের কথায় গানটির শিরোনাম ‘আমারই পৃথিবী তুমি একটাই’। রোমান্টিক ঘরানার এই গানটির সংগীত পরিচালনার পাশাপাশি তার সহশিল্পী হিসেবেও কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল। এর আগে আঁখি তার বাবার দুটি সিনেমায় গানে কণ্ঠ দিয়েছেন।

এ সিনেমায় কে কে অভিনয় করছেন তা এখনই বলতে রাজি নন অভিনেতা ও নির্মাতা আলমগীর। তবে এতে দুই দেশের শিল্পীরা থাকবেন বলে জানান তিনি।

‘একটি সিনেমার গল্প’ সিনেমায় বাংলাদেশের পূর্ণিমা ও আরিফিন শুভ আর ভারতের প্রসেনজিৎ ও পাওলি দামের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। এ সিনেমার গল্পে একজন পরিচালক, একজন নায়ক ও একজন নায়িকার ব্যক্তিজীবন, কর্মজীবন আর এর মাঝে নানা সংকট উঠে আসবে। আলমগীর নিজেই এ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন।

আলমগীর এর আগে ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আশীর্বাদ’সহ মোট পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়