ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাস থেকে ফেলে যাত্রী পিষে মারা সেই চালক গ্রেপ্তার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১০ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস থেকে ফেলে যাত্রী পিষে মারা সেই চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জেরে রোববার গাজীপুরে বাস থেকে ফেলে যাত্রী সালাউদ্দিনকে পিষে মারা বাসের চালক রোকন উদ্দিনকে (৩৫) ভারত পালিয়ে যাওয়ার সময় গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার বিকেল ৪টার দিকে ময়মনসিংহের হালুয়াঘাটের ধোবাউড়া সীমান্ত এলাকা থেকে রোকনকে গ্রেপ্তার করে জয়দেবপুর থানা পুলিশ।

গ্রেপ্তার রোকন উদ্দিন ময়মনসিংহের হালুয়াঘাট থানার নয়াপাড়া এলাকার মো. কামালের ছেলে।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, বাসচালক রোকন উদ্দিন ময়মনসিংহের ধোবাউড়া সীমান্ত এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। আধুনিক তথ্যপ্রযুক্তির ব্যবহার করে ধোবাউড়া সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, সালাউদ্দিন স্ত্রীসহ রোববার সকালে ময়মনসিংহের ফুলপুর থেকে আলম এশিয়ার একটি বাসে চড়ে গাজীপুর সদরের বাঘেরবাজার এলাকার কর্মস্থলে আসছিলেন। বাসের মধ্যে ভাড়া নিয়ে কন্ডাক্টর ও হেলপারের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বাসটি বাঘেরবাজার এলাকায় এলে সালাউদ্দিন বাস থেকে নামার সময় কন্ডাক্টর ও হেলপার তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তার স্ত্রীকে বাস থেকে না নামিয়ে বাসটি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করে চালক। এ সময় সালাউদ্দিন ও সেখানে থাকা তার ভাই জামাল উদ্দিন বাসের সামনে গিয়ে দাঁড়িয়ে বাসটি গতিরোধ করার চেষ্টা করলে চালক বাস না থমিয়ে সালাউদ্দিনকে পিষ্ট করে এলাকা ত্যাগ করে। এতে ঘটনাস্থলেই সালাউদ্দিন মারা যান।

কিছুদূর যাওয়ার পর বাস থেকে সালাউদ্দিনের স্ত্রীকেও ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। আরো কিছুদূর গিয়ে বাসটি মহাসড়কের পাশে রেখে চালক, কন্ডাক্টর ও হেলপার পালিয়ে যায়।

নিহতের ছোট ভাই জামাল উদ্দিন সাংবাদিকদের জানান, বাঘেরবাজার এলাকায় বাসের কন্ডাক্টর, হেলপার তার ভাইকে লাথি মেরে বাস থেকে ফেলে দেয়। পরে এ ঘটনায় জয়দেবপুর মামলা হয়।



রাইজিংবিডি/গাজীপুর/১০ জুন ২০১৯/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়