ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বায়েজিদে উদ্ধার হওয়া লাশ চবি ছাত্রের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৩, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বায়েজিদে উদ্ধার হওয়া লাশ চবি ছাত্রের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকায় একটি ভাড়া বাসায় হাত পা বেঁধে শ্বাসরোধে খুন হওয়া লাশের পরিচয় মিলেছে।

উদ্ধারকৃত লাশটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র আলাউদ্দিন আলাওলের বলে পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।

নগরীর বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন জানান, বুধবার গভীর রাত ১টার দিকে বায়েজিদ থানার পশ্চিম শহীদনগর এলাকায় একটি ভাড়া বাসার নিচ তলা থেকে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করে। অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা এই যুবককে হাত পা বেঁধে শ্বাসরোধে হত্যার পর লাশ টয়লেটে ফেলে দিয়ে পালিয়ে যায়।

বাড়ির মালিকের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করলেও এর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। পরে পুলিশ লাশের পরিচয় জানতে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছবি প্রকাশ করে। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে হাটহাজারী থেকে যুবকের বাবা-মা এসে ওই যুবকের লাশ শনাক্ত করে।

নিহতের বাবা মো. শাহ আলম জানান, খুনের শিকার এই যুবক তার ছেল আলাউদ্দিন আলাওল (২৪)। সে চবির বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্র। কিভাবে বিশ্ববিদ্যালয় ছাত্র আলাওল নগরীর বায়েজিদ এলাকায় এসে খুন হলো, খুনের সঙ্গে কারা জড়িত এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারেনি পুলিশ।

খুনিদের শনাক্ত ও গ্রেপ্তার করতে চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ মার্চ ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়