ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপি এখন আর রাজনৈতিক দল নয় : হানিফ

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ১৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি এখন আর রাজনৈতিক দল নয় : হানিফ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : বিএনপির বর্তমান পরিস্থিতিতে সেটি এখন আর কোনো রাজনৈতিক দল নয় বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেছেন, বিএনপি এখন আর কোনো রাজনৈতিক দল নয়। এলডিপির চেয়ারম্যান অলী আহমেদ এখন বিএনপির নেতৃত্ব দিতে চান। এই হচ্ছে, বিএনপির অবস্থা।

শনিবার বিকেলে খুলনা নগরীর একটি ক্লাবে খুলনা মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভায় বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি নামক একটি দলের নেত্রী দুর্নীতির দায়ে জেল খাটছেন। আরেকজন বিদেশে বসে ষড়যন্ত্রের জাল বুনছেন। কিন্তু আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে তাদের কোনো ষড়যন্ত্র সফল হবে না।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এ দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার রাজনৈতিক দল। এ দেশের যা কিছু অর্জিত হয়েছে, তা হয়েছে আওয়ামী লীগের নেতৃত্বে। এই আওয়ামী লীগকে ঘিরে দেশের মানুষের সব স্বপ্ন। আজ বাংলাদেশ বিশ্বের বুকে অর্থনৈতিকভাবে সফল রাষ্ট্র হিসেবে পরিচিত।

তিনি আরো বলেন, এক সময়ের দুর্যোগ-দুর্নীতির বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি চক্র সক্রিয় রয়েছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকায় তারা কামিয়াব হতে পারেনি।

আগামী ৩০ অক্টোবরের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানান দলের এই কেন্দ্রীয় নেতা। তিনি জানান, এর আগে খুলনা মহানগরসহ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিশেষ বর্ধিতসভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট পিযুষ কান্তি ভট্টাচার্য। বিশেষ অতিথি ছিলেন দলের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় সদস্য ও শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ প্রমুখ।



রাইজিংবিডি/খুলনা/১৮ মে ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়