ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইউপি নির্বাচন

বিএনপি ও আ.লীগ প্রার্থীর ভোট বর্জন

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি ও আ.লীগ প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালের মেহেন্দিগঞ্জ, উজিরপুর ও হিজলা উপজেলার তিনটি ইউনিয়নে মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ চলছে।

তবে ভোটে অনিয়ম আর এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ এনে উজিরপুর উপজেলার শিকারপুরের বিএনপি মনোনিত প্রার্থী কামরুজ্জামান পিকিং এবং মেহেন্দিগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম দুপুর ১২টায় নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

ভোট বর্জনের ঘোষণা নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য পাওয়া গেছে।

এদিকে শিকারপুর ইউনিয়নে বিএনপি প্রার্থী কামরুজ্জামান পিকিং দুপুর ১২টায় ভোট বর্জনের ষোঘণা দেন কারচুপির অভিযোগ ও এজন্টদের বের করে দেওয়ায়।

তবে শিকারপুরে আওয়ামী লীগ প্রার্থী মো. সরোয়ার হোসেন বলছেন, ভোটের হার দেখে পরাজয় যেনে বিএনপি প্রার্থী আগাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

অপরদিকে মেহেন্দিগঞ্জের চাঁনপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহে আলম ঢালী বলেছেন, তাদের এজন্টেদের কেন্দ্র থেকে বের করে দিয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী।

হিজলার ধূলখোলা ইউনিয়নেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে। এই তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনে শিকারপুরে ভোট দিয়েছেন ১১ হাজার ৮৬১ জন, ধুলখোলায় ৭ হাজার ৩২৭ জন এবং চাঁনপুর ইউনিয়নে ১৫ হাজার ৫৩৬ জন ভোটার।



রাইজিংবিডি/বরিশাল/২৩ মে ২০১৭/জে. খান স্বপন/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়