ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএনপি-জামায়াতের ৭ নেতা গ্রেপ্তার

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি-জামায়াতের ৭ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের বাসাইল উপজেলা জামায়াতে ইসলামীর আমীরসহ বিএনপি-জামায়াতের সাত নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতভর অভিযান চালিয়ে বাসাইল পৌর এলাকার পূর্বপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলা জামায়াতের আমীর আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কবির খানশুর, কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রমজান আলী, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম, কাশিল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লাভলু, উপজেলা বিএনপি নেতা আলম মিয়া ও হোসাইন জমাদার।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, নাশকতা ও রাষ্ট্রবিরোধী গোপন বৈঠক চলাকালে উপজেলা জামায়াতের আমীর আফজাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ ৯৪টি ধর্মীয় বই, দুই ব্যাগ ইটের খোয়া ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত সাতজন ছাড়াও অজ্ঞাত ৭০-৭৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের সাত দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে ওসি জানিয়েছেন।



রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ অক্টোবর ২০১৮/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়