ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : হানিফ

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ৯ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : হানিফ

কুষ্টিয়া সংবাদদাতা : বিএনপি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে অভিযোগ করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কমিশন নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলে নির্বাচনে অংশ না নেওয়ার জন্য ও নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র করছে।

আজ শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির কাছে সবচেয়ে যোগ্য নির্বাচন কমিশনার হলেন এম এ আজিজ। আজিজ মার্কা নির্বাচন কমিশন পছন্দ করে বিএনপি। যিনি উনাদের ক্ষমতায় আনতে ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়েছিলেন।

তিনি আরো বলেন, যে দলের পক্ষে শতকরা ৬৬-৭০ ভাগ মানুষ আছে, সেই আওয়ামীলীগের ভরাডুবি হবে-এই ধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়। বিএনপির অবলম্বন হলো মিডিয়ার মাধ্যমে অযোক্তিক কথাবার্তা বলে জনগণের কাছে তাদের অবস্থান টিকিয়ে রাখা।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/কুষ্টিয়া/৯ সেপ্টেম্বর ২০১৯/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়