ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএনপি নেতা টুকুর জামিন নামঞ্জুর

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ১৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি নেতা টুকুর জামিন নামঞ্জুর

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সয়দাবাদে ট্রেনে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুরের একটি মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকুর জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

রোববার বেলা ১১টায় সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে টুকুর আইনজীবীরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক কোহিনুর আরজুমান জামিনের আবেদন নামঞ্জুর করেন।

সিরাজগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জেনারেল রেজিস্ট্রার অফিসার (জিআরও) এএসআই মাসুদ ও টুকুর আইনজীবী অ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত :  ছাত্রদল নেতা শহীদ নাজির উদ্দিন জেহাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২০১০ সালের ১১ অক্টোবর  সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদের মুলিবাড়িতে ছাত্র গণজমায়াতের আয়োজন করে কেন্দ্রীয় ছাত্রদল। সমাবেশ চলাকালে দ্রুত গতির একটি ট্রেনের নিচে কাটা পড়ে বিএনপির ছয় কর্মী নিহত হয়। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা ট্রেনে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে।

এ ঘটনায় সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের তৎকালীন উপ-সহকারী পরিচালক বাদী হয়ে মামলা দায়ের করেন। আজ ওই মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও প্রাক্তন বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করেন।

এর আগে গত ১০ এপ্রিল এই মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন টুকু। পরে বিচারক জাফরোল হাসান জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বর্তমানে তিনি ঢাকার কাশিমপুর কারাগারে রয়েছেন।




রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৬ এপ্রিল ২০১৭/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়