ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘বিএনপি হলো জঙ্গিদের তা দেওয়ার যন্ত্র’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৩, ১৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপি হলো জঙ্গিদের তা দেওয়ার যন্ত্র’

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হলো জঙ্গিদের তা দেওয়ার যন্ত্র। আর খালেদা জিয়া জঙ্গিবাদের আশ্রয়-প্রশয়দাতা।

বুধবার রাজধানীর মুক্তিযুদ্ধ জাদুঘরে মুক্তিযুদ্ধের সংগঠক কাজী আরেফ আহমেদের ১৮তম শাহদাৎবার্ষিকী উপলক্ষে ‘বাঙালির জাতিরাষ্ট্র গঠনে স্বাধীন বাংলা নিউক্লিয়াসের ভূমিকা ও কাজী আরেফ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথায় বলেন।

তিনি বলেন, জঙ্গি-সন্ত্রাসীদের তা দেওয়ার যন্ত্র ছেড়ে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। এটাই বাংলাদেশের জন্য মঙ্গলজনক। তাই বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড ছেড়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, গণতন্ত্রের ফুলের বাগানে জঙ্গি ও আগুন-সন্ত্রাসের বন্য হামলা করতে না পারে সেজন্য জঙ্গি-সন্ত্রাসীদের আগামী সংসদ নির্বাচনের বাইরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। 

মন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচারে শেখ হাসিনা আপস করেননি। যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচারকাজ এখনও চলছে। জঙ্গিদের খুঁটিগুলোকে আমরা নির্মূল করছি। জঙ্গিবাদ দমনে সরকারের একচুল ছাড় নেই। জঙ্গি, যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িকতামুক্ত বাংলাদেশ গড়তে হবে বলে জানান তিনি।

কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহম্মেদের সভাপতিত্বে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, এম এ ভাসানী প্রমুখ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৭/আসাদ/হাসান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়