ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

‘বিএনপির কাছে মেহনতি মানুষ নিরাপদ নয়’

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ২০ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপির কাছে মেহনতি মানুষ নিরাপদ নয়’

ফেনী সংবাদদাতা : বিএনপির কাছে কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান।

শুক্রবার ফেনীর পরশুরাম উপজেলা চত্বরে বিলোনিয়া স্থলবন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া ফেনী-১ আসনে এমপি ও তিনবারের প্রধানমন্ত্রী হলেও তার নির্বাচনী এলাকায় রাস্তাঘাট ও অবকাঠামোসহ কোনো উন্নয়ন হয়নি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে। বিলোনিয়া স্থলবন্দর উন্নয়নমুখী করা ও ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বিএনপি সরকারের আমলে স্থলবন্দর ছিল লোকসানে, আওয়ামী লীগ সরকারের আমলে এ লোকসান কাটিয়ে লাভজনক অবস্থায় পৌঁছেছে।’

তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার উৎখাতে দেশীয় ও আন্তর্জাতিক চক্র তৎপর রয়েছে। এদেশের কৃষক, শ্রমিক, মেহনতি মানুষ ও সকল মুক্তিযুদ্ধের শক্তি ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে নৌকা প্রতীকে বিজয়ী করতে হবে।’

উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফেনী-১ আসনের সাংসদ জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম জাসদের সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদার বাবুল, জেলা পরিষদের সদস্য সফিকুল হোসেন মহিম, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ সিবিএ সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জীবন, পরশুরাম উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী।

উল্লেখ্য, মন্ত্রী শাহজাহান খান ২০০৯ সালের ৪ অক্টোবর বিলোনিয়া শুল্ক স্টেশনকে বিলোনিয়া স্থলবন্দর হিসেবে উদ্বোধন করেন। উদ্বোধনের নয় বছরেও বিভিন্ন অজুহাতে বিলোনিয়া স্থলবন্দর পূর্ণাঙ্গ বন্দর হিসেবে চালু হয়নি।

 

 

 

 

রাইজিংবিডি/ফেনী/২০ এপ্রিল ২০১৮/সৌরভ পাটোয়ারী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়