ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিএনপির কার্যালয়ে হামলা ভাঙচুর, আহত ১০

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১৯ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপির কার্যালয়ে হামলা ভাঙচুর, আহত ১০

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলা বিএনপির কার্যালয়ে সদস্য ফরম বিতরণকালে হামলা চালিয়েছে যুবলীগ কর্মীরা। এতে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক শহিদুল ইসলামসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

আজ বুধবার দুপুর ১২টার দিকে মিরপুর উপজেলা বিএনপির কার্যালয়ে হামলা চালানো হয়েছে। এ সময় শহিদুল ইসলামের ব্যবহৃত প্রাইভেটকার ও চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

আহতরা হলেন- মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আব্দুল হক, সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান, পৌর বিএনপির সভাপতি আব্দুর রসিদ, এনটিভির ক্যামেরা পারসন আশিকুজ্জামান সারপু প্রমুখ।

মিরপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ আব্দুল হক বলেন, ‘দুপুর ১২টার দিকে আমরা যখন উপজেলা বিএনপির কার্যালয়ে সদস্য ফরম বিতরণ করছিলাম। তখন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রাশেদুজ্জামান ছন্দ ও যুবলীগ নেতা তাপসের নেতৃত্ব যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা হামলা চালান।’

এতে সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুষ্টিয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলামসহ ১০ জনকে আহত হন। একই সঙ্গে শহিদুল ইসলামের ব্যবহৃত প্রাইভেটকার ও চারটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

বেসরকারি টিভি চ্যানেল এনটিভির ক্যামেরা পারসন আশিকুজ্জামান সারপুকে মারধর করা হয় এবং ক্যামেরা কেড়ে নিয়ে ফেলে দেন তারা।

এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী এনামুল হকের বক্তব্য পেতে চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিএনপির কার্যালয়ে যুবলীগের কর্মীরা হামলা চালান। এ সময় হাতাহাতি হয়েছে। তবে কার নেতৃত্বে হামলা চালানো হয়েছে, তা তিনি জানতে পারেননি।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৯ জুলাই ২০১৭/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়