ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিএফডিসিতে পালিত হচ্ছে শোক দিবস

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৬, ১৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএফডিসিতে পালিত হচ্ছে শোক দিবস

বিনোদন প্রতিবেদক : আজ ১৫ আগস্ট। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শোক দিবস পালিত হচ্ছে।  

বিএফডিসি প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএফডিসি কর্তৃপক্ষ, পরিচালক সমিতি, প্রযোজক পরিবেশক সমিতি, শিল্পী সমিতিসহ সকল সংগঠন। এরপর মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

শোক দিবসে অংশ নিয়েছেন, শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, বাপ্পি, অভিনেত্রী দিলারা, পরিচালক মাসুম বাবুল প্রমুখ।

এছাড়া বঙ্গবন্ধুর উপর আলোচনা সভা ও আত্মজীবনীর ওপর স্থিরচিত্র প্রদর্শন করেছে বিএফডিসি কর্তৃপক্ষ। বেলা ১১টায় এফডিসির ভিআইপি প্রজেকশন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় এফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষসহ অনেকেই উপস্থিত ছিলেন।

শোক দিবস উপলক্ষে সব সংগঠনের কার্যালয়ের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এছাড়া প্রশাসনিক ভবনের সামনে পুলিশ ব্লাড ব্যাংকের আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়